শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে মুক্তিযোদ্ধাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

মুলাদীতে মুক্তিযোদ্ধাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পূর্ব শত্রুতার জেরধরে মুক্তিযোদ্ধাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চরকালেখান ইউনিয়নের চরকালেখান গ্রামের আনিচুর রহমান সরদারের পুত্র ইলিয়াস সরদার একই গ্রামের মৃত আরশেদ আলী বেপারীর ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম বেপারীর নামে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছেন। বীর মুক্তিােদ্ধা শাহ আলম বেপারী জানান ইলিয়াস সরদার ও তার লোকজন দীর্ঘদিন ধরে বিভিন্ন ভাবে তাদের ক্ষতি করে আসছিলো। জমি সংক্রান্ত বিরোধের জেরধরে তাদের মধ্যে শত্রুতা চলছিলো। পূর্বশত্রুতার জেরধরে ইলিয়াস সরদার ও তার লোকজন মামলা দিয়ে হয়রানি

করতে পারে সন্দেহে গত ২০ নভেম্বর মুক্তিযোদ্ধা শাহ আলম বেপারী মুলাদী থানায় খোঁজ নিতে আসেন। মুলাদী থানা অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দীন মৃধার সাথে কথা বলার সময় এসআই সাইফুল ইসলাম জানান মুক্তিযোদ্ধা শাহ আলম বেপারীর বিরুদ্ধে মামলা রয়েছে এবং ওই মামলায় তাকে গ্রেফতার করা হলো। এতে শাহ আলম বেপারী আশ্চার্য হয়ে মামলার বিষয়ে জানাতে চাইলে জানান ইলিয়াস সরদার মারধর ও হামলার ঘটনায় মামলা দায়ের করেছেন। কিন্তু ওই দিন এধরণের কোনো ঘটনা ঘটেনি বলে দাবী করেছেন মুক্তিযোদ্ধা শাহ আলম বেপারী। পরবর্তীতে শাহ আলম বেপারীকে ডাক্তার বাজার এলাকা থেকে গ্রেফতার দেখিয়ে পুলিশ তাকে জেল-হাজতে প্রেরণ করেছে বলে জানিয়েছেন তার আইনজীবী কাজী মুনিরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments