শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর হোটেল কর্মচারী ইয়াবাসহ আটক

কুয়াকাটায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর হোটেল কর্মচারী ইয়াবাসহ আটক

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ার পর্যটন কেন্দ্র কুয়াকাটায় পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের মালিকানাধীন আবাসিক হোটেল তাজ এর কর্মচারী মোঃ রাজু ঘরামী (২৮) কে ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ । গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ বুধবার রাতে রাজুকে অাটক করেন। মহিপুর থানার এস আই সাইদুল ইসলাম জানান,রাজু দীর্ঘদিন ধরে বিভিন্ন হোটেলে ইয়াবা সাপ্লাই দিয়ে আসছিল। বহন করার সময় তার কাছ থেকে ৭পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে রাজুর তথ্যর ভিত্তিত হোটেল তাজ এর পাশ থেকে আরও ৩ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এদিকে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আঃ বারেক মোল্লার ভাই লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা বলেন,আগামি ২৮ ডিসেম্বর কুয়াকাটা পৌর নির্বাচনে অংশগ্রহনকারী স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীদের মাঝে ইয়াবা সাপ্লাই দেয়ার জন্য মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার তার হোটেল কর্মচারী দিয়ে ইয়াবা সংগ্রহ করছে। স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন,তার হোটল কর্মচারী ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকলে আইন অনুযায়ী প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন। এ বিষয় তিনি কিছুই জানেনা এমনটাই সাংবাদিকদের বলেন।
মহিপুর থানার ওসি মাঃ মনিরুজ্জামান জানান, মাদকবিরাধী অভিযানর অংশ হিসব রাজু ইয়াবা বহনকালে অাটক হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়ছ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments