শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকের কল্যাণে ১ যুগ পর মায়ের কাছে ছেলে

ফেসবুকের কল্যাণে ১ যুগ পর মায়ের কাছে ছেলে

বাংলাদেশ প্রতিবেদক: ফেসবুকের মাধ্যমে এক যুগ আগে হারিয়ে যাওয়া মাকে খুঁজে পেয়েছেন ছেলে মাহাবুর রহমান মামুন। তবে এখনো ছোট ভাইয়ের কোনো সন্ধান পাননি তিনি। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজার থেকে মাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান ছেলে।

এ বিষয়ে মামুন জানান, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাছিহারা গ্রামের রফিকুল ইসলাম সরদারের ছেলে তিনি। তার আরও তিন বোন আছে। তাদের মা নূর নাহার বেগম (৪৫) প্রায় ১৫ বছর আগে হঠাৎ করে একজন মানসিক প্রতিবন্ধী রোগী হয়ে যান। ২০০৮ সালে যখন তার বয়স ১১-১২ বছর, তখন কোনো এক রাতে মা নূর নাহার বেগম সবার চোখের আড়ালে রাতের আঁধারে কোলের শিশুসন্তানকে নিয়ে বাড়ি থেকে উধাও হন। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

মায়ের খোঁজে এলাকায় মাইকিং, স্থানীয় পত্র-পত্রিকায় নিখোঁজ বিজ্ঞপ্তি দেওয়া হয়। তারপরও মা ও ছোট ভাইয়ের কোনো হদিস পাচ্ছিলেন না মামুন। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) মামুন এলাকার পার্শ্ববর্তী কালিগঞ্জ উপজেলার সুশান্ত বিশ্বাসের ফেসবুক আইডিতে হারিয়ে যাওয়া তার মায়ের ছবিসহ একটি পোস্ট দেখতে পান। সেই সূত্র ধরে শনিবার ডুমুরিয়ার চুকনগর বাজারে এসে চিকিৎসক উজ্জ্বল রায়ের সহায়তায় মাকে খুঁজে পান মামুন। মাকে পেলেও ছোট ভাইয়ের সন্ধান পাননি।

তার ধারণা, ছোট ভাইকে হয়তো তার মানসিক প্রতিবন্ধী মায়ের কাছ থেকে কেউ নিয়ে থাকতে পারেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments