বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধায় দুই মাসের শিশুপুত্রকে কোলে নিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে মারা গেছেন এক গৃহবধূ। দুর্ঘটনায় মায়ের মৃত্যু হলেও নিরাপদ আছেন বুকে আগলে রাখা শিশু সোয়ান মিয়া।

রোববার (২৭ ডিসেম্বর) সকালে সাদুল্লাপুর উপজেলার সাদুল্লাপুর-মাদারগঞ্জ আঞ্চলিক সড়কের বড় জামালপুর তালেবের চাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাথী বেগম সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের আরাজী জামালপুর গ্রামের রমজান আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রমজান আলী তার স্ত্রী সাথী বেগম ও দুই ছেলেকে মোটরসাইকেলে নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পথে বড় জামালপুরের তালেবের চাতাল এলাকায় একটি অটোভ্যানকে জায়গা ছেড়ে দিতে গেলে সাথী বেগম কোলের শিশু সোয়ান (২ মাস) ও আরেক ছেলে সিয়াম মিয়াকে (১১ বছর) নিয়ে ছিটকে রাস্তায় পড়েন যান।

সে সময় রাস্তার পাশে থাকা একটি ইট ভাঙ্গা মেশিনের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন সাথী বেগম। পরে তাকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। তবে দুর্ঘটনায় নিহত সাথী বেগমের স্বামী রমজান আলী ও দুই ছেলের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

হাসপাতালে নেওয়ার আগেই সাথী বেগমের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. হাবিবুর রহমান।

Previous articleমেয়েকে চাকরি দিতে মধ্যরাতে পরীক্ষা নিলেন অধ্যক্ষ!
Next articleমহামারি করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ২৪ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।