শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দুজনসহ ৪ জন নিহত

সিলেটে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দুজনসহ ৪ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ এলাকায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দুজনসহ চার জন মারা গেছেন। এদের মধ্যে একজন পথশিশু রয়েছে। কুয়াশার কারণে সড়কে দাঁড়িয়ে থাকা সিমেন্ট ভর্তি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগায় এ দুর্ঘটনা বলে জানায় পুলিশ।

বুধবার (৩০ ডিসেম্বর) ভোরে ৫ জন যাত্রী নিয়ে সিলেট থেকে বিয়ানীবাজারে ফিরছিল একটি মাইক্রোবাস। সিলেট-জকিগঞ্জ সড়কের হেতিমগঞ্জে পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট ভর্তি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় মাইক্রোবাসটি। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়।

এসময় মাইক্রোবাসে থাকা চালকসহ ছয় আরোহীর মধ্যে তিনজন ভাগ্যক্রমে বের হতে পারলেও অপর তিন যাত্রী অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

বিস্ফোরণে সিলিন্ডারের একটি টুকরার আঘাতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৮ বছরের এক পথশিশু মারাত্মকভাবে আহত হয়। তাকে ওসমানী মেডিকেলে নেয়া হলে মারা যায় শিশুটি।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী বলেন, পেছন থেকে একটি মাইক্রো এসে ট্রাকটিকে ধাক্কা দেয়। এরপর সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এ সময় গাড়ির ভেতর ৩ জন মারা যায়। বাইরে দাঁড়িয়ে থাকা একটি শিশুও মারা গেছে।

মাইক্রোবাসটি বিয়ানীবাজার থেকে রোগী নিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেখে ফিরছিল।

দুর্ঘটনায় আগুন লেগে ট্রাকের পেছনের চাকাসহ কিছু অংশ পুড়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments