শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরের কালকিনিতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পুলিশের বাধায় পন্ড, সভাপতি আটক

মাদারীপুরের কালকিনিতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পুলিশের বাধায় পন্ড, সভাপতি আটক

আরিফুর রহমান: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মাদারীপুরের কালকিনি উপজেলা ছাত্রদলের উদ্যোগে রোববার সকালে ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি র‌্যালি বের করলে ছত্রভঙ্গ করে দিয়েছে কালকিনি থানা পুলিশ। এ সময় কালকিনি উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাইকে আটক করেছে থানা পুলিশ।

জানা গেছে, রোববার সকাল ১০ টার দিকে কালকিনি উপজেলা ছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাই ও সাধারণ সম্পাদক সিকদার মো. মামুনের নেতৃত্বে উপজেলা দলীয় অফিসের সামনে থেকে একটি র‌্যালি বের করে উপজেলা সড়ক প্রদক্ষিণ সময় পুলিশের বাধায় র‌্যালিটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় পুলিশের সাথে ছাত্রদলের নেতা কর্মীদের ধস্তা-ধস্তি হয়। পুলিশ ব্যানার ছিনিয়ে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদল সভাপতি অহিদুজ্জামান আব্দুল হাইকে করে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধ বলেন, পুলিশের কাছ থেকে কোন অনুমতি না নিয়ে তারা প্রোগ্রাম করতেছিল। তাছাড়া সরকারি কাজে বাধা প্রদান করায় আমরা তাকে আটক করি। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments