বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামোটরসাইকেলে হেলমেট ব্যবহার নিশ্চিতে ঈশ্বরদীতে ট্রাফিক পুলিশের সাঁড়াশি অভিযান, ৪২৬ মামলা

মোটরসাইকেলে হেলমেট ব্যবহার নিশ্চিতে ঈশ্বরদীতে ট্রাফিক পুলিশের সাঁড়াশি অভিযান, ৪২৬ মামলা

স্বপন কুমার কুন্ডু: মোটরসাইকেলে হেলমেট ব্যবহার, ড্রাইভিং লাইসেন্স এবং বৈধ কাগজপত্র নিশ্চিত করতে ঈশ্বরদীসহ পাবনা জেলায় ট্রাফিক পুলিশের সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। গত তিনদিনে ঈশ্বরদীতে ৪২৬টি মামলা দায়ের ছাড়াও বুধবার থেকে হেলমেট ব্যবহার না করলে দ্বিগুণ জরিমানা আদায়ের নির্দেশ দেয়া হয়েছে। ট্রাফিক পুলিশের ইনচার্জ সাঁড়াশি অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।
ইনচার্জ টিআই নাজমুল ইসলাম জানান, গত ১লা জানুয়ারী পাবনা জেলায় নতুন পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম যোগদানের পরদিন ২রা জানুয়ারী মোটরসাইকেলে হেলমেট ব্যবহার, ড্রাইভিং ও গাড়ির বৈধ কাগজপত্র নিশ্চিতের জন্য অভিযান পরিচালনার নির্দেশ দেন। এই নির্দেশের প্রেক্ষিতে গত ৪ঠা জানুয়ারী হতে অভিযান শুরু হয়েছে। তিনদিনে ঈশ্বরদীতে ৪২৬টি মামলা দায়েরের কথা জানিয়ে তিনি বলেন, যারা তাৎক্ষনিকভাবে হেলমেট ক্রয় করছেন তাদের সাধারণ ক্ষমা করা হচ্ছে। হেলমেট ব্যবহার অমান্যকারীদের জরিমানার পরিমান বুধবার হতে ১ হাজার টাকা হতে বাড়িয়ে দ্বিগুণ অর্থাৎ ২ হাজার টাকা আদায়ের জন্য পুলিশ সুপার নির্দেশ দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments