বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবিরামপুরে তরুণীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

বিরামপুরে তরুণীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের বিরামপুর উপজেলায় এক তরুণীকে(১৯) ধর্ষণের অভিযোগে মনিরুজ্জামান মনির (২০) নামে এক যুবককে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

এ ঘটনায় ওই তরুণী থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করলে মনিরুজ্জামানকে আটক করে পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মনিরুজ্জামান মনির উপজেলার জোতবানী ইউনিয়নের কেটরা বাজারের তয়েজ উদ্দিনের ছেলে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানিয়েছেন, বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) রাতে ওই তরুণী নিজ বাড়িতে ছোট বোন এবং নানীর সঙ্গে ঘুমিয়ে ছিলেন। রাতে মনিরুজ্জামান মনির তাদের ঘরে প্রবেশ করে জোর করে ধর্ষণ করে।

ধর্ষণের ঘটনায় ওই নারী থানায় মামলা করছে পুলিশ গিয়ে মনিরুজ্জামানকে আটক করে শুক্রবার দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষা করার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments