আরিফুর রহমান: মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পখিরা গ্রামের এক বাগান থেকে সোমবার দুপুরে হাত বাধা অবস্থায় সোলাইমান সরদার (৩৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত সোলইমান সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পখিরা গ্রামের সিকিম আলী সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে স্থানীয়রা সোলাইমানের বাড়ীর পাশে একটি বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় সোলাইমানকে দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত বাধা অবস্থায় ঝুলন্ত লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত সোলাইমানের মা হালিমন বেগম জানান, আমার সন্তানকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, হাত বাধা অবস্থায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের রিপোর্ট পেলে বলতে পারবো হত্যা না আত্মহত্যা। তাছাড়া এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ্আাইনগত ব্যবস্থাগ্রহন করা হবে।

Previous articleচান্দিনা পৌর নির্বাচন: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১৫
Next articleশার্শার বাগআঁচড়ায় সিভিল সার্জনের ঝটিকা অভিযান, ৩ টি ক্লিনিক সময়িক বন্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।