বাংলাদেশ প্রতিবেদক: ফুলগাজীতে সন্ত্রাসী কায়দায় ব্রিকফিল্ডের মালিক ও শ্রমিকদের জিম্মি করে জোরপূর্বক ইট নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় এস আলম ব্রিকস নামে ইটভাটার মালিক শাহজাহান কবির সেলিম ও মিনহাজ উদ্দিনকে মারধর করে করেছে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকলের দিকে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ইটসহ ৩টি ট্রাক জব্দ করেন।

এস আলম ইটভাটার মালিক মিনহাজ উদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার লোকজন নিয়ে এসে জোরপূর্বক তার ইটভাটায় ভরাট করা ইটসহ কয়েকটি গাড়ি নিয়ে যায়। পরে আরও কয়েকটি ট্রাক নিয়ে এসে তার ইটভাটা থেকে আরও ২০ থেকে ৩০ হাজার ইট নিয়ে যায়।

এসময় বাধা দেওয়ায় ইটভাটার মালিক শাহজাহান কবির সেলিমকে মারধর করতে থাকে ছাত্রলীগ নেতা শামীম ও তার লোকজন। তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়।

খবর পেয়ে ফুলগাজী থানার এসআই আব্দুল হান্নান সকাল সাড়ে ১১ টার দিকে ইটভাটায় গিয়ে তিনটি ট্রাক জব্দ করে থানায় নিয়ে যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ভাটার মালিক মিনহাজ উদ্দিন।

ফুলগাজী থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার ইনচার্জ এসআই মোহাম্মদ মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কেউ আইনের উর্ধ্বে নয়। অভিযোগ দায়ের হলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।