বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাবিনা দোষে ৫ বছর কারাভোগ, মুক্তি পেল সেই আরমান

বিনা দোষে ৫ বছর কারাভোগ, মুক্তি পেল সেই আরমান

বাংলাদেশ প্রতিবেদক: বিনা অপরাধে ৫ বছর জেল খেটে অবশেষে রাজধানীর পল্লবীর বেনারসী কারিগর আরমান বিহারী উচ্চ আদালতের নির্দেশে মুক্তি পেয়েছেন। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুরে কাশিমপুর-২ থেকে মুক্তির পর স্বজনরা তাকে বাড়ি নিয়ে যান।

২০১৬ সালে পল্লবী থানার এক মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি শাহাবুদ্দিনের বাবার নামের সঙ্গে মিল থাকায় আরমানকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। এরপর থেকে তিনি কাশিমপুর কারাগারে ছিলেন। কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার আব্দুল জলিল জানান, সকালে আরমান মুক্তি পেয়েছেন।

আইনজীবী হুমায়ূন কবির পল্লবের এক রিট আবেদনের প্রেক্ষিতে গত ৩১ ডিসেম্বর বিচারপতি মো.মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহি উদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চ আরমানকে মুক্তি দেন। এসময় আদালত তাকে ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে পুলিশ মহাপরিদর্শকের প্রতি নির্দেশ দেন।

এদিকে, বিনা অপরাধে জেলা খাটানোর বিষয়ে দোষী পুলিশ সদস্যের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন আরমানের বৃদ্ধা মা বানু।

সুপ্রীমকোর্ট আইনজীবী পল্লব সময় সংবাদকে জানান, আরমান জেল থেকে মুক্ত হয়েছে। এক্ষেত্রে গণমাধ্যমের ভূমিকা উল্লেখ্য করে ধন্যবাদ জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments