বাংলাদেশ প্রতিবেদক: পাবনার চাটমোহরে আরবিতে ‘আল্লাহ’ সদৃশ্য লেখা একটি চিংড়ি মাছ পাওয়া গেছে। আর তা দেখতে ভিড় করছেন ওই গ্রামের শত শত মানুষ।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলার নিমাউচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা আব্দুর রবের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনা জানাজানি হলে সন্ধ্যার দিকে মাছটি একনজর দেখতে শত শত লোক ভিড় করতে থাকে। বর্তমানে মাছটি তিনি ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন বলে জানা গেছে।

আব্দুর রব জানান, শুক্রবার বিকেলে মির্জাপুর বাজার থেকে আধা কেজি চিংড়ি মাছ কিনে বাড়িতে নিয়ে যান। মাছ বাড়িতে নিয়ে গেলে তার বড় বোন ওই মাছ কাটতে শুরু করেন। মাছ কাটার এক পর্যায়ে একটি চিংড়ি মাছের মাথার এক পাশে কালো দাগ দেখতে পান। প্রথমে তিনি ভালো বুঝতে পারেননি।

এরপর তার ভাই আব্দুর রবকে ডেকে ওই মাছের মাথায় কালো দাগ দেখান। আব্দুর রব তখন ভালোভাবে দেখে বুঝতে পারেন লেখাটি আরবি হরফে আল্লাহ লেখা। মুহুর্তেই এই খবর আশেপাশে ছড়িয়ে পড়ে। অন্য মাছগুলো রান্না করে খেলেও ওই মাছটিকে ফ্রিজে সংক্ষরণ করে রেখেছেন ওই পরিবারের লোকজন।

এ বিষয়ে চাটমোহর পৌর এলাকার আলেম জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আল্লাহর কুদরত। হতেই পারে এমনটা, ইতোপূর্বে আমরা মাংসে এমনটি পেয়েছিলাম।

Previous articleমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞান
Next articleপিকে হালদারের সহযোগী পিপল লিজিংয়ের চেয়ারম্যান-এমডি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।