তাবারক হোসেন আজাদ: অযথা যেখানে-সেখানে আড্ডা দেয়া যাবেনা, সন্ত্রাসি কর্মকান্ড করা যাবে না, ইভটিজিং করা যাবে না এবং অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। তাহলেই ভালো ও মডেল উপজেলা উপহার দিতে পারবো। বুধবার (২৭ জানুয়ারী) দিনব্যাপি অফিসারদের নিয়ে লক্ষ্মীপুরের রায়পুর থানার ওসির বিট পুশিং মোহড়া দিতে গিয়ে যুবকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
সম্প্রতি-বিট পুলিশিং এর এ কার্যক্রম উপজেলার জনসাধারণের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। ৭ মাস আগে ওসি হিসেবে যোগ দেন আবদুল জলিল। তারপরেই প্রশংসিত হচ্ছে তার নানা কর্মকাণ্ড। এই উদ্যোগের কারণে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ব্যাপক পরিচিতি পাচ্ছেন।

ওসি আবদুল জলিল জানান, ‘মুজিব বর্ষে স্লোগান হচ্ছে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’’। মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয় চাচ্ছেন, পুলিশ আরও জনবান্ধব হোক। পুলিশিং সেবা জনতার দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে রায়পুরে ১৩টি বিট পুলিশিং আজকের কার্যক্রম। বিটের দায়িত্বরত অফিসারগন প্রতিদিন নিজ নিজ বিট এলাকায় কিশোর গ্যাং প্রতিরোধসহ এ কার্যক্রম অব্যহত রাখবেন। যেকোন সমস্যা দ্রুত সেবা পেতে আপনার এলাকার বিট অফিসারকে অবহিত করার পরামর্শ দেয়াা হয়েছে।

Previous articleউল্লাপাড়ায় পর্যটন কেন্দ্র গড়ার উদ্যোগ
Next articleশাহজাদপুরে মামুন রানার বিরুদ্ধে তার শ্বশুর ও স্ত্রীর সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।