বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় তিনজন পথচারী নিহত হয়েছেন। শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সোনারগাঁও উপজেলার রায়েরটেক গ্রামের ফজল করিমের ছেলে আবু বক্কর সিদ্দিক (২০), রংপুর জেলার কোতোয়ালি থানার শ্যামপুর গ্রামের মুকুলের ছেলে ওহিদুল (৩২) ও চাদঁপুর জেলার মতলব থানার উদমদি গ্রামের নকুল সরকারের ছেলে সজিব সরকার (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে আটটায় বোরাক পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-২৫৮৬) মহাসড়কের কাঁচপুর বাসস্ট্যান্ডে যাত্রী উঠানোর সময় হোমনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- জ ১৪-০৯৩৭) পেছন থেকে রাস্তায় দাঁড়িয়ে থাকা তিনজন পথচারীকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনার পর বাস দুটির চালক ও হেলপার পালিয়ে যায়। তবে হাইওয়ে পুলিশ বাস দুটি আটক করেছে।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সময় নিউজকে বলেন, তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাস দুইটি আটক আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Previous articleকমছে শীত, আসছে বৃষ্টি
Next articleবেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যা: ফারজানা জামান নেহা পাঁচদিনের রিমান্ডে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।