শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeজাতীয়কমছে শীত, আসছে বৃষ্টি

কমছে শীত, আসছে বৃষ্টি

বাংলাদেশ প্রতিবেদক: সারা দেশেই ধীরে ধীরে বাড়ছে তাপমাত্রা, কমছে শীত। শৈত্যপ্রবাহ বয়ে যাওয়া চার অঞ্চলেও তাপমাত্রার উন্নতি হচ্ছে। তবে আগামী চারদিনে দেশের পশ্চিমাঞ্চলে হালকা এবং বজ্রসহ বৃষ্টি হতে পারে।

শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) আবহাওয়া অধিদফতর এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে।

আবহাওয়ার আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

শ্রীমঙ্গল, পঞ্চগড়, কুড়িগ্রাম ও চুয়াডাঙ্গা অঞ্চলের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কমতে পারে। সারা দেশে রাত এবং দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। আজ দেশে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে শ্রীমঙ্গলে ৭ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments