বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুর জেলার শিবচরে আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিষপানে আত্মহত্যা করেছে এক ছাত্রী। রোববার (২১ ফেব্রুয়ারি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় শিবচর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শিবচরের কাদিরপুর এলাকার রনি বেপারি নামে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই স্কুলছাত্রীর। ছেলেটির পরিবার মেয়েটির পরিবারকে বিয়ের প্রস্তাব দিলে তারা তা প্রত্যাখ্যান করে। এরপরেই ফেসবুকে ‘নিঝুম রাতের পরি’ নামে একটি আইডি থেকে মেয়েটির কিছু আপত্তিকর ছবি প্রকাশ করা হয়। ছবিগুলো এলাকায় ভাইরাল হলে মেয়েটি অপমানে গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিষপান করে। পরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর, এরপর ঢাকা নিলে রোববার সকালে সে মারা যায়।

নিহতের চাচা ইউসুফ বলেন, ‘আমার ভাতিজির ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার কারণে দুইদিন আগে সে বিষাক্ত পদার্থ পান করে। রোববার সকালে সে ঢাকায় মারা যায়।’

নিহতের মা বলেন, ‘আমার মেয়েকে বখাটে রনির পরিবার বিয়ের প্রস্তাব দেয়। আমার এক ভাগনিকে রনির চাচাতো ভাইয়ের কাছে বিবাহ দেওয়ায় আমরা সেখানে আত্মীয়তা করতে চাইনি। এ কারণে সে ক্ষিপ্ত হয়ে আমার মেয়ে কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে দেয় এবং ছবিসহ আরও ভিডিও ফেসবুকে ছাড়ার হুমকি দেয়। এ ঘটনার পরেই মেয়েটি গত ১৯ ফেব্রুয়ারি বিষপান করে।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। মরদেহের ময়নাতদন্তে জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Previous articleশহীদ মিনারে ফুল দিতে গিয়ে বাধার মুখে ভাষাসৈনিক, কেঁদে ফিরলেন বাড়িতে
Next articleএকুশ আমার : মোঃ মুসা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।