তাবারক হোসেন আজাদ: চারশত ৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লক্ষ্মীপুরের র‌্যাব-১১। বুধবার দুপুরে (৩ মার্চ)  প্রেস রিলিজের মাধ্যমে র‌্যাব এ তথ্য নিশ্চিত করে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় (২ মার্চ) -নোয়াখালী জেলার সোনাইমুড়ি এলাকার পাদিপাড়া বাজার থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটক কামরুল হাসান তুষার নোয়াখালী জেলার গোপালপুর ইউনিয়নের সাহাবুদ্দিন ফুক্কার ছেলে, পারভেজ মোশারফ একই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে এবং ইমরান একই জেলার আমিশাপাড়া ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে। অপর পলাতক আসামী ফাহিম ইসলাম গোপালপুর ইউনিয়নের আবুল হাশেমের ছেলে।
র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় সোনাইমুড়ি এলাকার পদিপাড়া বাজার থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছে ৪০৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করছে। ইয়াবা ট্যাবলেট বিক্রি  করতে বাজারে এসেছিল বলেও স্বীকার করে। র‌্যাবের অভিযানের সময় ফাহিম ইসলাম নামে অপর সহযোগী সুকৌশলে পালিয়ে যায়।
র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানালেন র‌্যাবের এই কর্মকর্তা।
Previous articleকয়েকবার চেষ্টার পর গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা
Next articleমুলাদীতে বঙ্গবন্ধু ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।