বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে শামশুল আলম (৪৫) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড বা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট সৈয়দ মো. রেজাউর রহমান রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (৩ মার্চ) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেবুন্নাহার আয়েশা এই আদেশ দেন। সাজাপ্রাপ্ত শামশুল আলম রায় প্রদানকালে আদালতে উপস্থিত ছিলেন।

স্পেশাল পিপি এডভোকেট সৈয়দ মো. রেজাউর রহমান রেজা আরও জানান, ২০১৮ সালের ২৮ জুন ঘরে স্ত্রী না থাকার সুযোগে নিজের মেয়েকে ধর্ষণ করে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়। এই ঘটনায় ২০১৮ সালের ৬ জুলাই ধর্ষণের দায়ে কক্সবাজারের রামু থানায় একটি মামলা দায়ের করেন অভিযুক্তের স্ত্রী। ২০১৯ সালের ১৪ মে এ মামলার অভিযোগ গঠন করা হয়। রাষ্ট্রপক্ষে মোট ৯ জন সাক্ষী আদালতে উপস্থাপন করেন। রাষ্ট্রপক্ষ সন্দেহাতীত ভাবে মামলা প্রমাণ করতে সক্ষম হওয়ায় সাক্ষীদের সাক্ষ্যে ৯(১) ধারা মতে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন আদালত।

Previous articleআরো একটি রক্তাক্ত দিন দেখল মিয়ানমার
Next articleরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত ২০, ব্যবসায়ী মৃত্যুশয্যায়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।