আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে ভূয়া দলিল দিয়ে এক সংখ্যালঘু পরিবারের ভূমি দখলের পায়তারার প্রতিবাদে,সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

সোমবার (২২মার্চ)দুপুরে উপজেলা সদরের মধ্য বাজারে,উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে।লিখিত বক্তব্যে ভুক্তভোগী রেনু দাস বলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন,সুয্যের গাঁ গ্রামের সম্মুখে এস এ(১৬৬)নং জে এল সংক্রান্ত জামালগড় মৌজার ২৫নং খতিয়ানের ২২৫৪ নং দাগের মোট ২২ শতক ভূমি রেকর্ডীয় মালিক টাকাটুকিয়া গ্রামের উপেন্দ্র কুমার রায়ের উত্তরাধিকারী গং আমাদের কাছে বিক্রি করে।’ কিন্তু আমরা সংখ্যালগু পরিবার হওয়ায় ভূয়া দলিল তৈরি করে পাশ্ববর্তী বাসিন্দা নুরুল ইসলাম গং একাধিক মিথ্যা মামলা ও মারধর সহ ভূয়া দলিলের মাধ্যমে জায়গার দাবী করে জোড় পূর্ব দখলের চেষ্টা করছে। বর্তমানে আমার দোকান কোটা মেরামত করতে গেলেই করে বিভিন্ন বাধা সৃষ্টি করা সহ হয়রানী করছে। এমন অবস্থায় আমি আমার পরিবার পরিজন নিয়ে সারাক্ষণ জীবনের নিরাপত্তাহীনতায় আতঙ্কিত আছি। আইনের আশ্রয় নিয়েও কোন প্রতিকার পাচ্ছি না।তাই আমি আমার পরিবার পরিজন নিয়ে বসবাস করতে ও আমার দোকান কোটা মেরামত করে ব্যবসা বানিজ্য করতে আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধতন কতৃপক্ষ ও মাননীয় প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করছি ।
এসময় ভুক্তভোগী পরিবারের বিজয় দাশ ও তার পরিবারের অন্যান্য সদস্যগন সহ উপজেলার কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Previous articleরাজাপুরে মাদ্রাসা সভাপতি আ.লীগ নেতার বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন
Next articleলক্ষ্মীপুরে পুকুরের মাটিকাটা নিয়ে সংঘর্ষ, বসতঘর ভাংচুর: আহত ১৭
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।