শহিদুল ইসলাম: যশোরের শার্শার ধান্যতাড়া গ্রাম থেকে ৬ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আবু ছিদ্দিক গাজী(৭২) নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(২৩ মার্চ) সকাল ১১ টার দিকে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে শার্শা থানা পুলিশ।

আটক আবু ছিদ্দিক একই গ্রামের মৃত- মনির উদ্দীন গাজীর ছেলে।

জানা যায়,উপজেলার কায়বা ইউনিয়নের ধান্যতাড়া গ্রামের মফিজুর রহমানের ৬ বছর বয়সী কন্যা সোমবার সকালে তার সঙ্গীদের নিয়ে বাড়ির পাশে মেদের মাঠে একই গ্রামের ছিদ্দিকের ঘেরের পাড়ে খেলা করছিল।এ সময় ঘের মালিক ছিদ্দিক তার সাথে থাকা বাচ্চাদের বাড়িতে পাঠিয়ে দিয়ে একা থাকতে বলে। পরে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।পরে মা মেয়েকে খুজতে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে ধর্ষক মেয়েটি ফেলে পালিয়ে যায়।

আটক ছিদ্দিকের ছেলে আলমগীর অভিযোগ করে বলেন,পূর্ব শত্রুতার জেরে আমার বাবাকে ফাঁসিয়েছে মফিজুর ও তার ভায়েরা । আমাদের ঘেরে পাড়ে ঔ ছেলে মেয়েরা খেলা করছিলো তখন আমার বাবা তাদের বাড়িতে যেতে বললে মেয়েটা বাড়িতে যেতে চাইছিলো না। তখন আমার বাবা তাকে হাত ধরে টেনে বাড়িতে পাঠতে চাইলে সে একটু ব্যাথা পেয়ে বাড়িতে এসে তার বাবাকে বললে তার বাবা ও চাচারা আমাদের বাড়িতে এসে আমার বাবা সহ আমাদের মারধোর করে ও বাড়ি ভাংচুর করে। সকালে পুলিশ এসে আমার বাবাকে আটক করে নিয়ে গেছে।

ধর্ষনের শিকার শিশুটির চাচা মিন্নু জানান,সোমবার সাকালে আমি এবং আমার ভাই বাগআঁচড়া বাজারে পটল বিক্রি করতে গিয়েছিলাম।বাড়ি থেকে ফোন করে বিষয়টি জানালে দ্রুত বাড়িতে এসে আমাদের মেয়েকে জিজ্ঞাসা করলে সে কাঁদতে কাঁদতে ঘটনার সত্যতা জানায়।পরে আমরা মামলা করেছি।আমরা আমাদের মেয়ের উপর যে অন্যায় হয়েছে তার বিচার চাই এবং ধর্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।এবং ধর্ষকদের পরিবারের সাথে আমাদের কোনো পূর্ব শত্রুতা ছিলো না।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম খান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটক ছিদ্দিক আমাদের প্রাথমিক জানতে চাইলে সাবাদে স্বীকারোক্তি দিয়েছে যে সে শিশুটিকে ধর্ষন করেছে।আটকের বিরুদ্ধে ধর্ষন মামলা দিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

Previous articleটাঙ্গাইলের মির্জাপুরে ঝগড়া থামাতে গিয়ে পরিচ্ছন্নকর্মী খুন
Next articleকরোনাকালে দেশে প্রায় ৩ লাখ যক্ষ্মা রোগী শনাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।