স্বপন কুমার কুন্ডু: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের স্মারক সম্মাননা প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক। জননন্দিত নেতা হিসেবে তার তুলনা ছিলেন তিনি নিজেই। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্বাধীনতার শত্রু সাম্প্রদায়িক অপশক্তি এবং বর্ণচোরাদের প্রতিহত করে তাদেরকে চূড়ান্তভাবে পরাজিত করাই আজকের দিনের শপথ।’
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস।
বক্তব্য রাখেন, মক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাবেক কমান্ডার আব্দুল খালেক ও উপজেলা প্রকৌশলী এনামুল কবীর। সঞ্চালনা করেন মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার।
স্থানীয় সকল বীর মুক্তিযোদ্ধা, উপজেলা পরিষদের সকল কর্মকর্তা এবং বিপুল সংখ্যক সুধিজন এসময় উপস্থিত ছিলেন।

Previous articleমতিঝিলে সংঘর্ষে জড়িত ৩০ জন দু’দিনের রিমান্ডে
Next articleচৌহালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।