মারুফা মির্জা: সিরাজগঞ্জের চৌহালীতে নিজ ঘর থেকে জিয়াসমিন খাতুন (১৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের চরকুরকী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত জিয়াসমিন খাতুন ওই গ্রামের আশরাফ আলীর মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, বিয়ের পর থেকেই ঠিক মতো পরিবারের সদস্যদের ভরণ-পোষণ দিতে পারছিল না স্বামী। এ নিয়ে পারিবারিক অশান্তি চলছিল। এজন্য জেসমিন বেশ কিছুদিন ধরে বাবার বাড়িতে থাকছিল। শুক্রবার সকালে তাকে ডাকতে রুমে গেলে সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন। পরে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, অল্প বয়সে বিয়ে দেয়া ও পারিবারিক অশান্তির কারণেই জেসমিন আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা
মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।

Previous articleস্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
Next articleভূঞাপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।