ফিরোজ সুলতান: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নিরস্ত্র, নিরপরাধ মানুষদের গুলি করে হত্যা, গ্রেফতার এবং গণতন্ত্র ও অধিকার হরনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল – বিএনপি’র ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে শহরের চৌরাস্তা সংলগ্ন দলটির নিজস্ব কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

জেজলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সুলতানুল ফেরদৌস ন¤্র চৌ:, জেলা মহিলা দলের সভাপতি ফুরাতুন্নাহার পেরিস, জেলা যুবদল সভাপতি চৌ: মহেবুল্লাহ আবু নুর, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সোহেল রানা, ছাত্রদল সভাপতি কায়েশ প্রমুখ।

বক্তারা এ সময় দেশের সব মানুষদের নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আনন্দ ভাগ করে নিতে না পারায় সরকারের নিন্দা জানান। দেশের এত বড় একটি উৎসবের দিনে নিরস্ত্র, নিরপরাধ মানুষদের গুলি করে হত্যা, গ্রেফতার এবং গণতন্ত্র ও অধিকার হরনের জন্য সরকারকে দায়ী করেন তারা।

Previous articleসফল উদ্যোক্তা আনোয়ার হোসেন
Next articleইউপি নির্বাচন: হতাশার ছাফ প্রার্থীদের মধ্যে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।