ফিরোজ সুলতান: ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলায় ৫০ পিস ইয়াবাসহ জামালউদ্দিন জামাল (২৫) ও আশরাফুল ইসলাম কালু (২৮) নামে দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।গত ১ এপ্রিল রাত আনুমানিক সন্ধ্যা ৭ টার সময় পদমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ৬-৭ টার মধ্যে ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনাকারী একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ওমরাডাঙ্গী বাজার সংলগ্ন পদমপুর দক্ষিন পাড়া কাঁচা রাস্তা থেকে তাদেরকে আটক করে। এসময় জামাল উদ্দিন জালালের কাছে হালকা গোলাপী রংয়ের ৪০ পিস ও আশরাফুল ইসলাম কালুর কাছে হালকা গোলাপী রংয়ের ১০ পিচ ইয়াবাসহ মোট ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি ডিবি আশরাফুল আলম জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি তারা মাদক ব্যবসায়ী। এ নিয়ে তাদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। আসামীদেরকে ২ এপ্রিল শুক্রবার জেলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।
রাণীশংকৈল থানার অফিসার্স ইনচার্জ এসএম জাহিদ ইকবাল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Previous articleরংপুরে তিস্তার চরে কৃষকেরা এখন বাদাম তুলতে ব্যস্ত
Next articleবাউফলে লঞ্চঘাট পল্টুন থেকে দেশীয় অস্ত্র উদ্ধার!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।