শহিদুল ইসলাম: যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নের সেতাই গ্রামে আফিকুর রহমান নামে এক ব্যাক্তির শরীরে করোনা পজেটিভ সনাক্ত হওয়ায় তাৎক্ষণিক ভাবে তাকে হোম কোয়ারাইন্টাইনে রাখা হয়েছে।

তার বাড়ীকে লকডাউন ঘোষনা করা হয়েছে। আফিকুর রহমান দু’তিন দিন আগে ঢাকা থেকে বাড়ীতে আসেন।ঢাকায় থাকাকালে তিনি করোনায় আক্রান্ত হন।

মঙ্গলবার দুপুরে শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা ও শার্শা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বদরুল আলম ঘটনাস্থলে এসে আফিকুর রহমানের বাড়ীকে লকডাউন ঘোষনা করেন এবং তাকে হোম কোয়ারাইন্টাইনে থাকার নির্দেশ দেন। এসময় সেখানে গোগা ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ ও স্থানীয় মেম্বর মোঃ কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা করোনা আক্রান্ত ব্যক্তিকে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা সহ তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যদি ও খাদ্য সামগ্রী সরবরাহের ব্যবস্থা করেন। তিনি স্থানীয় দের লকডাউন মেনে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন।

Previous articleমুলাদীতে বাড়ির রাস্তা নির্মাণকে কেন্দ্র করে হামলায় নারীসহ আহত ১২
Next articleঈশ্বরদীতে পরিত্যক্ত ভবনে আগুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।