শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে মেয়ে ছেলেতে রূপান্তরিত হওয়ার গুঞ্জন

সাপাহারে মেয়ে ছেলেতে রূপান্তরিত হওয়ার গুঞ্জন

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে অলৌকিক ভাবে একটি মেয়ে লিঙ্গ পরিবর্তন হয়ে ছেলেতে রুপান্তর হওয়ার গুঞ্জন উঠেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার পাতাড়ী ইউনিয়নের শিমূলডাঙ্গা রামাশ্রম গ্রামে। এলাকাবাসী ও ওই মেয়ের পারিবারিক সূত্রে জানা গেছে, শিমূলডাঙ্গা রামাশ্রম গ্রামের রাজকুমার কর্মকার ও পুস্প রানীর বড় মেয়ে টুম্পা কর্মকারের বয়স বর্তমানে ১৩ বছর। পারিবারকি অস্বচ্ছলতা ও প্রতিবন্ধী বাবা হওয়ার কারনে সে বিভিন্ন কাজ কর্ম করে। গত ১০/১২ দিন পুর্বে হঠাৎ টুম্পার শারিরীক অবয়ব ও কন্ঠের কিছুটা পরিবর্তন লক্ষ্য করেন তার পরিবার। পরিশ্রমের কারনে হয়তো এমনটা হতে পারে বলে তারা ধারনা করেছিল। টুম্পা কর্মকার বলেন গত ১০/১২ দিন আগে তার লিঙ্গ পরিবর্তনের ঘটনা ঘটলে সে তার এক ভাবীর নিকট ঘটনাটি

খুলে বলে । পরবর্তী সময়ে ওই ভাবী টুম্পার বিষয়টি তার পরিবারকে জানায়। দিনে দিনে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। টুম্পার মা পুষ্প কর্মকার জানান, তার মেয়ের শারিরীক গঠন পরিবর্তন হলেও প্রথমে তারা সেটাকে কিছুই মনে করেনি। পরে স্বচক্ষে তার লিঙ্গ পরিবর্তন বিষয়টি দেখে তিনি চমকে উঠিন। স্থানীয়রা বলছেন, টুম্পা রানী কর্মকার রাস্তার মাটি কাটার কাজ করে। তার অবয়বের কিছু পরিবর্তন লক্ষ্য করা গেলে স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন প্রাথমিক ভাবে লিঙ্গ পরিবর্তনের বিষয়ে নিশ্চিত হন। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেনের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুনের সাথে কথা হলে তিনি জানান, ঘটনার সত্যতা পাওয়া গেলে উপজেলা প্রশাসন হতে প্রযোজ্য ক্ষেত্রে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে। সাপাহার উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন বলেন, লিঙ্গ পরিবর্তন হতে পারে তবে সেটা অনেক সময়ের ব্যাপার। যদি ঘটনা সত্য হয় তাহলে তা উন্নত পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে নিশ্চিত করা যেতে পারে। বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments