বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে গ্রাম পুলিশ হত্যাকাণ্ডে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে আটক ৩

তাহিরপুরে গ্রাম পুলিশ হত্যাকাণ্ডে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে আটক ৩

আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে গ্রাম পুলিশ হত্যাকাণ্ডে জড়িত থাকায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ৩ জন কে আটক করা হয়েছে ।

শুক্রবার (৭মে) বিকালে র‌্যাব-৯সিপিসি-৩সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের হলহলিয়া চারগাঁও গ্রাম থেকে তাদের কে আটক করে।

আটককৃতরা হলেন, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের হলহলিয়া চরগাঁও গ্রামের মলাই মিয়ার ছেলে আঃ হেকিম(৩০) তার সহযোগী বোরখাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে এনামুল হক শাবনুর (২৫)।

এ বিষয়ে র‌্যাব -৯ এর উপ-পরিচালক লে-কমান্ডার সিঞ্চন আহমেদ গণমাধ্যম কে জানান,হত্যাকান্ডে জড়িত থাকা হলহলিয়া চরগাঁও গ্রাম থেকে দুইজনকে আটক করা হয়েছে।জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন এবং তাদের আরেক সহযোগী পলাতক রয়েছে বলে জানান তিনি।তিনি আরো জানান আটক দুই আসামীকে তাহিরপুর থানায় হস্তান্তর করার কার্যক্রম চলমান রয়েছে।

অপদিকে তাহিরপুর থানা পুলিশের অভিযানে হত্যাকাণ্ডে জড়িত থানা অন্য আরেকজন কে আটক করে।

আটতকৃত ব্যক্তি উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের মাটিকাটা গ্রামের সামছু মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (২০)।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ (তরফদার) গণমাধ্যম কে জানান,পুলিশের অভিযানে,গ্রাম পুলিশ হত্যাকান্ডে জড়িত থাকা একজন কে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য যে গত বৃহস্পতিবার সংঘবদ্ধ চোরদলের ছুরিকাঘাতে নিহত হন গ্রাম পুলিশ সদস্য আব্দুর রউফ। তাহিরপুর থানা পুলিশ ঘটনা স্থলে এসে মরদেহ উদ্ধার করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments