আহাম্মদ কবির: মাছের প্রজনন মৌসুমে ডিমওয়ালা ও পোনামাছ রক্ষায়,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র বিশেষ অভিযান।

আজ সোমবার(১০মে)সকাল থেকে দুপুর পর্যন্ত টাঙ্গুয়ার হাওরের রোহা,রুপাবুই, আলমের দোয়া ও পাটলাই নদী সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় অর্ধ লক্ষাধিক টাকার কোনাজাল,ও কিছু কারেন্ট জাল আটক করেন। আটককৃত কোনা ও কারেন্ট জাল কমিউনিটি গার্ডের ক্যাম্পে গার্ডের সদস্যদের হেফাজতে রাখা হয়।

এ সময় উনার সাথে ছিলেন টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক আহাম্মদ কবির, শ্রীপুর উত্তর ইউনিয়নের ইউপি সদস্য শাজিনুর মিয়া,টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সম্মানিত সদস্য আব্দুল গনি, ও কমিউনিটি গার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন মাছের প্রজনন মৌসুমে ডিমওয়ালা মাছ নিধন কঠোর হস্তে বন্ধ করা হবে।

Previous articleপাঁচবিবিতে জীর্ণ কুঠিড়ে প্রতিবন্ধী রুপালির বসবাস, একটি বাড়ির জন্য আকুল আবেদন
Next articleঈশ্বরদীতে দশ লাখ টাকা মূল্যের ৩৫ কেজি গাঁজাসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।