সুজন মহিনুল: সৈয়দপুরে ভারত থেকে ফেরা একটি পরিবারের চার সদস্যের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।তাদের বসবাসের বাড়িটি লকডাউন করা হয়েছে।সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ায় মঙ্গলবার(১১মে)দুপুরে ওই বাড়িতে লাল নিশান ও লকডাউন বোর্ড স্থাপন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)নাসিম আহমেদ।

এ বিষয়ে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু আলেমুল বাশার বলেন, ‌‌‌পুরাতন বাবুপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে আবু রায়হান(৩৩)নামে এক ব্যক্তি মার্চ মাসে চিকিৎসার জন্য ভারতে যান।এরপর ২৩ এপ্রিল দেশে ফিরে ঢাকায় অবস্থান করছিলেন। অসুস্থবোধ করলে গত ২৭ এপ্রিল তার করোনা পরীক্ষায় রেজাল্ট ‌‌‌পজিটিভ আসে। এরপর তার স্ত্রী এবং দুই সন্তানেরও নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।কিন্তু তারা ঢাকায় আইসোলেশন সময় অতিক্রম না করেই চলে আসেন পুরাতন বাবুপাড়ার বাড়িতে।এ কারণে পরিবারটিকে আগামী ১৯ মে পর্যন্ত হোম আইসোলেশনের পরামর্শ দিয়ে বাড়িটি লকডাউন করা হয়েছে।

তিনি আরও বলেন, পরিবারটি করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট বহন করছে কি-না, তা নিয়ে এলাকার সকলেই আতঙ্কিত।

Previous articleপাবনায় আগ্নেয়াস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
Next articleঈশ্বরদীর দাপুটে ট্রাফিক সার্জেন্ট অপান্বিতা পাবনার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বচিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।