বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২

ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন। নিহত জয় তালুকদার (১৫) উপজেলার গোবিন্দাসী গ্রামের ছানোয়ার তালুকদারের ছেলে। সে গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্র।

আজ বুধবার (১২ মে) দুপুর সাড়ে বারোটা দিকে উপজেলার গোবিন্দাসী-কষ্টাপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যেক্ষদর্শীরা জানায়, ঢাকাগামী বঙ্গবন্ধুসেতু থেকে করতোয়া পরিবহনের একটি বাস কষ্টাপাড়া মোড়ে এলে অপর দিকে থেকে একটি মোটরসাইকেল বাসটিকে ওভারটেক করতে গিয়ে ব্রেক চাপলে মোটরসাইকেলের এক আরোহী পিছন থেকে রাস্তার মাঝখানে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয় পরে উদ্ধার করে তাকে ভূঞাপুর উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত উপ-সহকারি কমিউনিটি মেডিকেলে অফিসার কামরুল ইসলাম তালুকদার তাকে মৃত ঘোষনা করেন। তিনি আরো জানান, আরো একটি সড়ক দুর্ঘটনায় দুজন আহত হয়। একজনকে কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে, অন্যজনের অবস্থার অবনতি হওয়ায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতাল রেফার্ড করা হয়েছে।

অন্যদিক একই সময় ভূঞাপুর শহরে বাসের ধাক্কায় আরো দুই পথচারি মারাত্নক আহত হয়েছে। আহতরা হলেন যুগিহাটি গ্রামের কাশেম ও ফলদা গ্রামের সালাম। আহত সালাম জানান, আমরা দুজন রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিলাম হঠাৎ পেছন থেকে একটি বাস আমাদের ধাক্কা দিয়ে দিয়ে চলে যায়। এতে আমরা দুজন আহত হই। কাশেমের অবস্থায় অবনতি হওয়ায় প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভূঞাপুর থানার এসআই মোঃ জুয়েল জানান, ভূঞাপুরে আজ পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। অন্য একটি দুর্ঘটনায় বাসের ধাক্কায় দুই পথচারী আহত হয়। বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি। উল্লেখ্য, ঈদের ছুটির কারনে বঙ্গবন্ধুসেতুতে গাড়ির অতিরিক্তি চাপ থাকায় গোবিন্দাসী-ভূঞাপুর হয়ে গাড়ি চলাচলের কারনে সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments