আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে,নদীতে গোসল নেমে নিখোঁজ হয়েছে সাব্বির হোসেন (৪০)নামের এক যুবক।

নিখোঁজ সাব্বির হোসেন উপজেলা সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের নিধান আলীর ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশের তথ্য সুত্রে জানা যায় সাব্বির হোসেন গতকাল( ১৫,মে)উপজেলার বালিজুরী ইউনিয়নের পুড়ান বারঙ্কা গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি গ্রামের পার্শ্বভর্তী নদীতে গোসল করতে নামলে গোসলের একপর্যায়ে তিনি নদীর পানিতে নিখোঁজ হয়ে যান।খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ ও পার্শ্বভর্তী বিশ্বম্ভপুর উপজেলা হতে ফায়ার সার্ভিস লোকজন সেখানে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে সংবাদ প্রকাশের আগপর্যন্ত অব্যাহত রয়েছে।

এ বিষয়ে নিশ্চিত করে তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ মো: আব্দুল লতিফ তরফদার বলেন তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের সাব্বির হোসেন (৪০)নামের এক যুবক শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে।উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

Previous article‘ভারতে আটকা পড়া যাত্রী আগামী ২৩মে আসার সম্ভাবনা’
Next articleচাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিষ পানে কিশোরের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।