ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে বিষপান করে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার (১৫ মে) দিবাগত রাত ২ টায় নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই মৃত ব্যক্তি তার নিজ বাড়ির বশত ঘরে বিষপান করেন। মৃত ব্যক্তি ফুলবাড়ি গ্রামের নিয়ামত আলীর ছেলে দেলোয়ার হোসেন। ঘটনাটি নিশ্চিত করেন নাচোল থানার ওসি সেলিম রেজা।
তিনি বলেন, নিজ বাড়িতে পারিবারিক কোলাহের জের ধরে, বাড়ির সবার অগচরে বিষপান করে। কিছুক্ষণ পর জালা যন্ত্রণা সইতে না পেরে ছটফট করতে থাকে। বাড়ির লোকেরা টের পেলে পরিবারের লোকজনেরা চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসার জন্য রওনা হয়। হাসপাতাল পৌঁছানোর আগেই পথে তার মৃত্যু হয়।

তিনি আরোও জানান, পরিবারের লোকজন থানায় না জানিয়ে ওই মরদেহ বাড়িতে যায়। এ বিষয়ে নাচোল থানা পুলিশ সংবাদ পেয়ে ওই মৃত ব্যক্তির বাড়িতে যায়। বাড়ি থেকে মরদেহটি থানায় আনা হয়। সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে, মরদেহটি ময়নাতদন্তের জন্য ফের ওই আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।আইনানুগ ব্যবস্থা শেষে মরদেহটি তার পরিবারের নিকট প্রেরণ করা হবে।

Previous articleতাহিরপুরে গোসল করতে গিয়ে যুবক নিখোঁজ, উদ্ধার অভিযান চলছে
Next articleমুলাদীতে কর্মস্থল ত্যাগ করে সরকারি কর্মকর্তাদের ঈদ উৎসব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।