বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে কলেজ ছাত্র আতিকুর রহমান ও তার ভাইকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার বেলা দেরটার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের জালালাবাদ লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আতিকুর রহমান ওই গ্রামের লুৎফর রহমান সরদারের পুত্র এবং ঢাকার তিতুমীর কলেজের সম্মান শেষবর্ষের ছাত্র। আতিকুর জানান, শনিবার দুপুরের দিকে তিনি বাড়ির সামনে বসে বিশ্রাম নিচ্ছিলেন। দেরটার দিকে পাশ্ববর্তী বাড়ির পারভেজ সরদারের পুত্র আব্দুর রহমান, তার ভাই সুফিয়ানসহ ৩/৪জন দুস্কৃতকারী লোহার পাইপ ও লাঠি নিয়ে পিছন থেকে মারধর শুরু করে। সে মাটিতে পড়ে ডাকচিৎকার শুরু করলে তার ভাই নেয়ামত উল্লাহ এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। কী কারনে হামলা হয়েছে তা

জানেন না এই দুই ভাই। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিকাল ৩টার দিকে মুলাদী হাসপাতালে ভর্তি করেছেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, বিষয়টি আমার জানা নাই। তবে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমুলাদীতে জমি বিরোধের জেরধরে হামলা, ভাঙ্গচুর-লুটপাট, আহত ১০
Next articleসোনামসজিদ স্থল বন্দরে ভারত ফেরত ১ যাত্রীর করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।