মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীর সাঁড়ায় প্রয়াত কৃষকলীগ নেতার দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঈশ্বরদীর সাঁড়ায় প্রয়াত কৃষকলীগ নেতার দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন কৃষকলীগের প্রয়াত সাধারণ সম্পাদক মাহাবুল ইসলামের দোয়া মাহফিল শুক্রবার বাদ জুম্মা অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক নেতা-কর্মী ও এলাকাবাসীর উপস্থিতিতে সাঁড়া-ঝাউদিয়া বিদ্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের উদ্যোগে দোয়া মাহফিল আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সাবেক পিপি এ্যাডভোকেট আক্তারুজ্জামান মুক্তা, ৭ নং ওযার্ড আওযামী লীগের সভাপতি জাবেদ প্রামাণিক, ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বজন সরদারসহ ওই ওয়ার্ডের আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা ও কর্মি এবং এলাকাবাসী এসময় উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: ঈদের আগে গত ১৩ মে রাত সাড়ে ১১টার দিকে ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মাহাবুল ইসলাম (৪২) অকালে মৃত্যুবরণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments