আব্দুল লতিফ তালকদার: নেশার টাকা না পেয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুরে অতিষ্ঠ হয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে মাদকাসক্ত জাহিদুল ইসলাম (১৮) নামে ছেলেকে পুলিশে দিয়েছেন বাবা।

গত বুধবার রাতে পুলিশে দেয়ারপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জাহিদুলকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- ও এক হাজার টাকা জরিমানা করা হয়। জাহিদুল ইসলাম উপজেলার অলোয়া ইউনিয়নের আমুলা গ্রামের মান্নানের ছেলে। জাহিদুলের বাড়িতে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল রনী। পরিবার সূত্রে জানা গেছে, জাহিদুল দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছে। মাদকের টাকা না পেয়ে সে বিভিন্ন সময় ঘরের আসবাপত্র ভাঙচুর করতো। শুধু তাই নয়, মা-বাবাকেও শারীরিক নির্যাতন করে সে। গত বুধবার নেশার টাকা না পেয়ে বাড়ির আসবাবপত্র ভাঙচুর ও বাবাকে নির্যাতন করলে পরে পুলিশে খবর দেয় বাবা। এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল রনী জানান, মাদকাসক্ত জাহিদুল নেশার টাকার জন্য আসবাবপত্র ভাঙচুর ও নির্যাতনের বিষয়টা জানান তার বাবা। পরে ঘটনাস্থলে গিয়ে জাহিদুলের কাছ থেকে গাঁজা পাওয়া যায়। জহিদুলকে রাতেই ছয় মাসের বিনাশ্রম কারাদ- ও এক হাজার টাকা জরিমানা করে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleভূঞাপুরে মৃত্যু সনদ তুলতে লাগল ৭০০ টাকা!
Next articleবাউফলে পুলিশের বাড়িতে ডাকাতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।