অতুল পাল: বাউফলের কেশবপুর ইউনিয়নের দক্ষিণ জাফরাবাদ গ্রামের অবসরপ্রাপ্ত এক পুলিশ হাবিলদারের বাড়িতে ডাকাতি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় সারে পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

বুধবার গভীর রাতে ওই ডাকাতির ঘটনা ঘটেছে। আজ বৃহষ্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অবসরপ্রাপ্ত পুলিশের হাবিলদার মো. শাহজাহান আকন এবং স্থানীয়দের থেকে জানা গেছে, বুধবার আনুমানিক রাত ১ টার দিকে ডাকাতের দল সিঁদ কেটে অবসরপ্রাপ্ত পুলিশের হাবিলদার মো. শাহজাহান আকনের ঘরে ঢুকে। ঘরে ঢুকেই ডাকাতের দল শাহজাহান আকনের হাত-পা বেধে ফেলে। এসময় ডাকাতের দলে ৫ জন ছিল এবং তাদের প্রত্যেকের মুখে মুখোশ পড়া ছিল। ডাকাতের হাতে রাম দা, বগি দা, শাবল এবং প্লাসসহ অন্যান্য দেশীয় অস্ত্র ছিল। ডাকাতের দল ঘরে থাকা ট্রাঙ্ক, ব্রিফকেস, শো-কেচ ভেঙ্গে তছনচ করে। এসময় ডাকাতরা ট্রাঙ্কে থাকা সাত ভরি স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা এবং দলিলপত্র সহ কয়েকটি ফাইল নিয়ে যায়। ডাকাতের দল শাহজাহান আকনের স্ত্রী সাদিয়া বেগমের কানে থাকা স্বর্ণালংকার প্লাস দিয়ে টেনে ছিঁড়ে নিয়ে যায়। এঘটনায় সাদিয়া বেগম আহত হন। এদিকে ঘটনা জানার পর বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। সেখান থেকে তিনি জানান, আমরা তদন্ত করে দেখছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Previous articleভূঞাপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা
Next articleচাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।