ওসমান গনি: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ মো. সাকিল (২০) ও মো. হাবিব (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। সোমবার (২১ জুন) তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

রবিবার (২০ জুন) দুপুরে চান্দিনা থানার এসআই নোমান হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মো. সাকিল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামের আবদুল জলিলের ছেলে। অপরদিকে মো. হাবিব গাইবান্দা জেলা সদরের টেংগুরজানি গ্রামের মো. মিন্টু সরকারের ছেলে।

চান্দিনা থানা উপ-পরিদর্শক (এস আই) নোমান হোসেন জানান, চান্দিনার পৌরসভার বাসস্ট্যান্ডে তাদের চালিত কাভার্ড ভ্যান নং- ঢাকা মেট্টো-ট-১১-৩৫৮৬ এর সামনের কেভিনে রাখা একটি বড় হাত ব্যাগের ভিতর রাখা পৃথক পৃথক ভাবে পলিথিন ও স্কচটেপ দ্বারা মোড়ানো ছয় প্যাকেট গাঁজা প্রতিটি প্যাকেটে দুই কেজি করে ১২ কেজি গাঁজা সহ আসামী দুজনকে আটক করা হয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

ওই ঘটনায় জাহাঙ্গীর (৩০) নামে আরেক সহযোগী পলাতক রয়েছে। পলাতক সহযোগী চৌদ্দগ্রাম থানার আলী মিয়ার ছেলে বলে জানান আটককৃত আসামীরা।

এব্যাপারে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটকৃত মাদক ব্যবসায়ী দুজনের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleলালমনিরহাট জেলার কালিীগঞ্জের জমির দর পুনঃমূল্যায়নের দাবিতে রংপুরে মানববন্ধন
Next articleচাঁপাইনবাবগঞ্জে হেলমেট পরিহিত ছিনতাইকারী বাইক নিয়ে চম্পট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।