ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবীদ, ১৯৬৯’র গণ আন্দোলনের বিপ্লবী ছাত্র নেতা, ১৯৭১’র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মঈনুদ্দীন মন্ডল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….. রাজিউন)।

তিনি আজ শুক্রবার সকাল ৭টায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ১ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ বীর মুক্তিযোদ্ধা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তার নামাজে জানাযা সন্ধ্যা ৭টার সময় জেলা শহরের সোনার মোড়ের জেলা আদর্শ স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে ও মৃধাপাড়া গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমীন, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল,জেলা যুবলীগের সভাপতি মোঃ সামিউল হক লিটন, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, নাচোল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোখলেসুর রহমান, নাচোল পৌর আ.লীগের সভাপতি ও সভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু, রহনপুর পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, শিবগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, ভোলাহাট উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, শিবগঞ্জ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম প্রমুখ।

Previous articleকোম্পানীগঞ্জে বন্দুক, কার্তুজসহ যুবক আটক
Next articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।