বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে সুবর্ণচরে মায়ের ওপর অভিমান করে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত সালমা আক্তার (১৫) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন আব্দুল কাদেরের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

রোববার (২৭ জুন) দুপুর দেড়টার দিকে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এর আগে, সকাল ১১টার দিক উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন কাদের মিয়ার বাড়িতে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে ওই মেয়ে আত্মহত্যা করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সামলা মুঠোফোনে কার সাথে প্রায় কথা বলত। বিষয়টি মায়ের নজরে আসলে তার মা ওই মুঠোফোন সিমটি আটক করে। এ ঘটনায় নিয়ে তার মায়ের সাথে তার মনোমালিন্য হয়। একপর্যায়ে সে মায়ের ওপর অভিমান করে পরিবারের সদস্যদের অজান্তে নিজের শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে। তিনি আরও জানান,ময়না তদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। পরিবারর অভিযোগের আলোকে পুলিশ আনগত প্রদক্ষেপ গ্রহণ করবে।

Previous articleপ্রেমের টানে ভারতীয় কিশোরী রংপুরে, অতঃপর…
Next articleমাদারীপুরে শ্রমিক লীগ নেতা খুনের ঘটনায় দোষীদের বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।