কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফ হ্নীলা ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার ইনচার্জ আমান ওয়াহিদের মরদেহ উদ্ধার করা হয়েছে ব্যাংকের ভিতর থেকে। বুধবার (২৯ জুন) সকালে তার মরদেহ তাঁর চেয়ারে পাওয়া যায়। নিহত আমান ওয়াহিদ টেকনাফের সাবরাং মুন্ডাল ডেইল এলাকার বাসিন্দা।

ব্যাংকের অন্য কর্মকর্তা ফায়সাল উদ্দিন জানান, আমান ওয়াহিদ যাতায়াত সমস্যার কারণে গত তিনদিন ধরে ব্যাংকে রাত্রিযাপন করছেন। তার মধ্যে গত মঙ্গলবার রাতে হ্নীলা বাজারের বৈশাখী রেস্টুরেন্ট থেকে ভাত খান। এরপর রাত দুইটায় ফায়সালকে ফোন করে তার মাথা ব্যথা ও খারাপ লাগার কথা জানান। সকালে ব্যাংকে কর্মকর্তা কর্মচারীরা এসে আমান ওয়াহিদকে তাঁর চেয়ারে বসা অবস্থায় মৃত দেখতে পান।

টেকনাফ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এখনো হত্যা নাকি আত্মহত্যা বা অন্যকোন কারণ ঠিক বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে বুঝা যাবে মৃত্যুর আসল কারণ কি।

Previous articleচাঁপাইবাবগঞ্জে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৬
Next articleরাজাপুরে বেড়েই চলেছে করোনা সংক্রামন, প্রতিরোধে মাঠে নেমেছে প্রশাসন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।