ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সম্রাটের দাম আনুমানিক প্রায় ৩০,০০,০০০ লাখ টাকা। কোরবানির ঈদকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা শাহবাজপুর ৫ নম্বর ওয়ার্ড সদস্য মোঃ জুলফিকার আলী মেম্বারের খামারে প্রস্তুুত করা হয়েছে বিভিন্ন ধরনের গবাদি পশু। শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর গ্রামের মেম্বার মোঃ জুলফিকার আলী গড়ে তুলেছেন একটি খামার। তার খামারে ৪ টি ষাঁড় ও গাভি রয়েছে। ঈদে বিক্রির জন্য প্রস্তুত তার ৪ টি ষাঁড়। চাঁপাইয়ের সম্রাট যার মধ্যে অন্যতম ষাঁড় ’।যার উচ্চতা ৫.৬” ফুট ও ওজন ৩২ মণ। যার দাম হাঁকা হচ্ছে আনুমানিক ৩০,০০,০০০ লাখ টাকা।

জানা যায়, চার বছর আগে মোঃ জুলফিকার আলী খামারেই জন্ম হয় ষাঁড়টির। শান্ত প্রকৃতি ও কালো রঙের ষাঁড়টির নাম রাখা হয়েছে চাঁপাই সম্রাট। অস্ট্রেলিয়া জাতের ষাঁড় ‘ চাঁপাই সম্রাট।’ ষাঁড়টি দেখতে উপজেলার বিভিন্ন এলাকার মানুষ এসে ভিড় করছেন। মাঝে মধ্যে ক্রেতারাও আসছেন কিনতে। খামারি মোঃ জুলফিকার আলী এই ষাঁড়ের দাম হাঁকছেন আনুমানিক ৩০,০০,০০০ লাখ টাকা।

তবে এর আগেই অনলাইনে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও গরুটি বেশ পরিচিত হয়ে উঠেছে। চাঁপাই সম্রাট সম্পর্কে জানতে বা গরু ক্রয় করতে চাইলে যোগাযোগে মোঃ জুলফিকার আলী মেম্বার।মোবাঃ- ০১৭৪০৮৮৪২৫৯

Previous articleসাঁথিয়ার আছিয়া ২৭ বছর ঘুরেও পুলিশ স্বামী মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেখে যেতে পারলেন না
Next articleবাউফলে ৫৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।