জয়নাল আবেদীন: রংপুরে লকডাউনে ৫শ ক্ষতিগ্রস্ত কর্মহীন বিভিন্ন পেশার শ্রমিক ও তাদের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তুলে দিয়েছেন জেলা প্রশাসক আসিব আহসান।

দুপুরে রংপুর জেলা স্কুল মাঠে কর্মহীন শ্রমিকদের হাতে এ সহায়তা তুলে দেয়ার প্রাক্কালে তিনি বলেন করোনাকালীন ও লকডাউনে যারা কর্মহীন শ্রমিকরা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করে আসছেন তাদেরকেই এই সহায়তা প্রদান করা হলো । প্রয়োজনে আরো সহায়তা প্রদান করা হবে বলে তিনি জানান ।এসময় তিনি আরো বলেন করোনা ভাইরাসের কারণে ও লকডাউনে খেটে খাওয়া অনেক মানুষ বেকার হয়ে পড়েছেন, জীবিকা হারিয়েছেন। এতে করে অনেকে খাদ্য অভাবে মানবেতর জীবন যাপন করছেন। এই মহামারিতে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে রংপুর জেলা প্রশাসন অসহায় কর্মহীনদের পাশে রয়েছে। ত্রাণ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সিটি‘র প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা, জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ ।

Previous articleরংপুরে প্রশাসনের নজরদারি বেড়েছে: জরিমানা আদায় সাড়ে ৪ লাখ টাকা
Next articleরায়পুরে ভুল চিকিৎসায় মারা গেলো ২৫০০ মুরগী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।