অতুল পাল: বাউফলে কিশোরী বিয়ের আলোচিত কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যানের ড্রাইভারের হাতে পিস্তলের ছবি নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ছবির মূল রহস্য খুঁজে বের করেছে পুলিশ। মূলত: ওটা পিস্তল নয়, ওটা একটি লাইটার। সোমবার (৫জুলাই) বাউফল থানা পুলিশ রুবেলের বাড়ি গিয়ে পিস্তল সদৃশ্য ওই লাইটারটি নিয়ে আসেন। সংশ্লিষ্ট সূত্র জানায়, সম্প্রতি কিশোরীকে বিয়ে করে সারাদেশে আলোচনার ঝড় তোলা বাউফলের কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারের ঘটনার রেশ কাটতে না কাটতেই ওই চেয়ারম্যানের মোটরসাইকেল ড্রাইভার হিসেবে পরিচিত রুবেলের হাতে থাকা পিস্তলের ছবি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়। এঘটনা জানতে পেরে রুবেল সোমবার রাতে থানায় এসে সেই কথিত পিস্তলটি জমা দেয়। এরপরই বিষয়টির রহস্য বের হয়। মুলত: একটি পিস্তল সদৃশ্য লাইটার নিয়ে ছবি তুলেছিল রুবেল।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রুবেলের থেকে যে পিস্তল সদৃশ্য লাইটার আনা হয়েছে সেটি ছবির সঙ্গে হুবহু মিলেছে।

Previous articleঅস্তিত্ব সংকটে গোবিন্দাসী গরুর হাট
Next articleতাহিরপুর সীমান্তে ভারতীয় মদ ও নাসির বিড়ির চালান আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।