মোঃ জুনাইদ কবির: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জমি সংক্রান্ত জেরে বৃদ্ধ বাবা-মাকে মারধর করার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। শুক্রবার (৯ জুলাই) সকালে উপজেলার ৭ নং হাজীপুর ইউনিয়নের দেহানাগড় ডাঙ্গীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

মারধরে আহতরা হলে বাবা আজিম উদ্দিন (৯০) ও মা কুলসুম বেগম (৭০) বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসারত রয়েছেন তারা। ইতিমধ্যে উক্ত ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।

স্থানীয়রা জানান, বাবা-মায়ের সঙ্গে জমির বিরোধ নিয়ে বেশকিছু দিন ধরে পরিবারের মধ্যে কথা কাটাকাটি চলছিল। এরই জের ধরে বাবা ও মা জমিতে কাজ করে বাড়ি ফেরার সময় পথরোধ করে বড় ছেলে কফিলউদ্দিন, নাতি মানিক ও মুক্তার লাঠিসোটা দিয়ে তাদের বেধরক মারপিট করে। ঘটনা স্থল থেকে এলাবাসীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে এসে ভর্তি করে।

এ ঘটনায় মেজ ছেলে রাশেদুল ইসলাম বলেন, আমার মা ও বাবাকে সামান্য জমিজমা নিয়ে আপন বড় ভাই তার পরিবার নিয়ে এইভাবে জন্মদাতা মা বাবাকে মারধর করতে পারে? যা ভাবতে অবাক লাগছে ! আমার বৃদ্ধ বাবা-মা তাদের হাতে মারখেয়ে এখন হাসপাতালের শয্যায় কাতরাচ্ছে। আমি প্রশাসনের কাছে এর সু বিচার চাই।

এই বিষয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানায়, বাবা ছেলের মধ্যে খাস জমি বন্দোবস্ত নিয়ে অনেক দিন ধরে ঝামেলা চলছিল। আমি দুই পক্ষকে নিয়ে বসার জন্য বলেছিলাম। কিন্তু বর্তমানে করোনার পরিস্থিতিতির কারণে বসা সম্ভব হয়নি। এরই মধ্যে এমন ঘটনা ঘটাবে কে জানে। তবে বৃদ্ধ বাবা-মা কে মারপিট করা ঠিক হয়নি এটি অন্যায় করেছে।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার জানান, ঘটনা শুনেছি অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleরংপুরে করোনায় আরও ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৮
Next articleরংপুরে ১ হাজার মোটর শ্রমিকের মাঝে মানবিক সহায়তা বিতরণ করল জেলা প্রশাসন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।