বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর গুলশানে চেকপোস্টে থামানোর সংকেত দেওয়া দায়িত্বরত পুলিশের এএসআইকে চাপা দিয়েছে এক প্রাইভেটকার। পরে ওই ঘটনায় আহত এএসআই লিটন মিয়ার মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, রাজধানীর গুলশান-১ চেকপোস্টে গাড়িচাপায় গুরুতর আহত এএসআই লিটন। গত ৪ জুলাই ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে রোববার সকাল সাড়ে ১১টায় তিনি মারা যান।

গুলশান ১ চেকপোস্টে গাড়িচাপায় গুরুতর আহত হন লিটন মিয়া। এ ঘটনায় চালককে আটক করে পুলিশ।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, গত ৪ জুলাই লিটন মিয়া গুলশান চেকপোস্টে দায়িত্বে ছিলেন। এ সময় একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেন তিনি। গাড়ি না থামিয়ে চালক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে চাইলে তাকে বাধা দেয় লিটন।

এ সময় গাড়ির ধাক্কায় লিটন গুরুতর আহত হলে তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান। এ ঘটনায় গুলশান থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

Previous articleকরোনা নিয়ন্ত্রণে না এলে ১ সপ্তাহে পরিস্থিতি করুণ হয়ে যাবে: স্বাস্থ্য অধিদপ্তর
Next articleদেশে করোনায় রেকর্ড ২৩০ জনের মৃত্যু, শনাক্ত ১১ হাজার ৮৭৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।