বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেনারেল হাসপাতালের এক নার্স করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

মৃত নার্সের নাম মরিয়ম বেগম তুহিন (২৫)। তিনি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আফজল গ্রামের চিকিৎসা সহকারী ইমরান হোসেনর স্ত্রী।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের করোনা ইউনিটে তার মৃত্যু হয়।

এর আগে গত ১১ জুন বিকালে চাটখিল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আকলিমা আক্তার (২৮) ৭ মাসের গর্ভাবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তার বাবার বাড়ি রাজশাহী এবং স্বামীর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ছিল।

নোয়াখালী জেনারেল হাসপাতালের সেবিকা তত্তাবধায়ক বেবি সুলতানা জানান, নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত অবস্থায় করোনায় আক্রান্ত হন মরিয়ম বেগম তুহিন। সে সময় তিনি ৭ মাসের অন্তসত্ত্বা ছিলেন। গত ২৬ জুন তিনি করোনার উপসর্গ নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। কিন্তু তার স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৫ জুলাই তিনি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে তিনি মারা যান। মৃত নার্সের বাবার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়। সেখানে তার দাফন হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম করোনা আক্রান্ত হয়ে নার্স মরিয়ম বেগম তুহিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Previous articleপাবনায় অক্সিজেন নিয়ে রোগীদের সাথে প্রতারণা, ৪ জনকে কারাদণ্ড
Next articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ এনজিও কর্মী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।