শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত জঙ্গলের মধ্যে চোলাই মদের কারখানায় র‍্যাবের অভিযান

চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত জঙ্গলের মধ্যে চোলাই মদের কারখানায় র‍্যাবের অভিযান

ফেরদৌস সিহানুক শান্ত: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাট্টা গুছিড়া গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় চোলাই মদ তৈরির সরঞ্জামসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। শনিবার (২৪ জুলাই) সকালে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল এই অভিযান পরিচালনা করে। গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের বালিয়াঘাট্টা গুছিড়া গ্রামের একটি পরিত্যক্ত জঙ্গলের মধ্যে থাকা চোলাই মদের কারখানায় এক হাজার লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করে র‍্যাব।

এসময় অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জাম ধ্বংস করা হয়েছে। আটককৃতরা হলো- মোহনপুর ইউনিয়নের দরগা হঠাৎপাড়া গ্রামের আবু বক্করের ছেলে মো. খায়রুল ইসলাম (৪৮) ও মোহাম্মদ ইয়াসিনের ছেলে মো. হান্নান আলী (৪৫)। র‍্যাব-৫, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাব জানায়, বালিয়াঘাট্টা গুছিড়া গ্রামের একটি পরিত্যক্ত জঙ্গলের মধ্যে দেশীয় চোলাই মদের কারখানা রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান করা হয়। র‍্যাব-৫, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার জিএম আবুল কালাম আজাদের নেতৃত্বে অভিযানে মদ তৈরির সময় কয়েক হাজার দেশীয় মদসহ দুই জনকে হাতেনাতে আটক করা হয়েছে। লোকচক্ষুর আড়ালে যাতে কেউ জানতে না পারে তাই মদ তৈরির কারখানা হিসেবে পরিত্যক্ত জঙ্গলকে নির্বাচন করেছে দেশীয় চোলাই মদ প্রস্তুতকারক ও ব্যবসায়ীরা।

র‍্যাব-৫, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, তৈরিকৃত মদ ও মদ তৈরির বিভিন্ন সরঞ্জাম ধ্বংস করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments