শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাই পৌরশহরের পাঁচশিরা বাজার এলাকায় একটি চাল কলের নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আতিকুর রহমান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত ধর্ষক আতিকুর রহমান পৌরশহরের আঁওড়া মহল্লার আলমগীর হোসেনের ছেলে। রোববার রাতে এ ঘটনা পাঁচশিরা বাজার এলাকায় একটি চাতালে ঘটেছে। ঘটনার পরপরই রাতেই ওই নারী শ্রমিক নিজেই বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ আতিকুরকে তার বাড়ী থেকে গ্রেফতার করে। মামলার বিবরণ সুত্রে জানা যায়, তাদের বাড়ী গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার খামারভবনী গ্রামে। ধর্ষিতা ওই নারী শ্রমিক স্বপরিবারে গত ২০ বছর ধরে কালাই পৌরশহরের পাঁচশিরা বাজার এলাকায় বসবাস করে আসছেন। স্বামী-স্ত্রী মিলে এ এলাকায় বিভিন্ন চালকলে শ্রমিকের কাজ করতেন। গত রোববার রাতে ওই নারী শ্রমিক চালকল থেকে কাজ সেরে নিজ গৃহে আসছিলেন। এর আগে ধর্ষক ওই নারীর ঘরের ভিতরে প্রবেশ করেন। পরে ওই নারী শ্রমিক তার ঘরে প্রবেশ করলে অন্ধকারের মধ্যে তাকে জোরপূর্বক ধর্ষন করেন ধর্ষক আতিকুর রহমান। এ ঘটনা নারী শ্রমিক নিজেই বাদী হয়ে ধর্ষক আতিকুর রহমানকে আসামী করে কালাই থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ আসামীকে বাড়ী থেকে গ্রেফতার করে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, নারী শ্রমিক নিজেই বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleচান্দিনায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করলো মসজিদের ঈমাম
Next articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র অভিযানে ২৮টি ভারতীয় চোরাই মোবাইল উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।