জয়নাল আবেদীন: রংপুরে সিনোফার্মের করোনাভাইরাস প্রতিরোধ টিকা নিয়েছে নীলফামারীর উত্তরা ইপিজেড ও দিনাজপুরের ফুলবাড়ীতে কয়লা খনিতে কর্মরত ২শ২৬ জন চীনা নাগরিক বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রংপুর সিভিল সার্জনের কার্যালয় চত্বরে এ টিকা প্রদান করা হয়।

এর আগে ওই ২শ২৬ জন চীনা নাগরিকের জন্য সেখানে দুটি বুথ স্থাপন করা হয়। তারা নীলফামারী ও দিনাজপুর থেকে টিকা নিতে রংপুরে আসেন।টিকা নেওয়ার পর কীয়াং নামের এক চীনা নাগরিক বলেন, ‘আমাদের টিকা নিতে কোনো ধরনের সমস্যা হয়নি। আমরা ঠিক আছি।’চেং উন নামের আরেক চীনা নাগরিক বলেন, ‘আমরা সবাই একসঙ্গে টিকা নিতে এসেছি। ভালো লাগছে। কোনো অসুবিধা হয়নি।’ চীনা নাগরিকদের টিকা গ্রহণের বিষয়টি রংপুরের সিভিল সার্জন হিড়ম্ব কুমার রায় সাংবাদিকদের বলেন, চীনের ২শ২৬ জন রংপুরের ঠিকানায় টিকার জন্য নিবন্ধন করেছেন। দুটি বুথ করে তাদের টিকা দেয়া হয়েছে। টিকা দেয়ার পর প্রত্যেককে ৩০ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়। তবে কারো কোনো শারীরিক সমস্যা দেখা যায়নি। রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ জানান, চীনের নাগরিকদের নিরাপত্তা দিতে সিভিল সার্জনের কার্যালয়ে পুলিশ মোতায়ন করা হয়েছে। চীনারা ফিরে যাওয়া পর্যন্ত তারা থাকবেন। নিরাপত্তা নিয়ে চিন্তার কোনো কারণ নেই।

Previous articleনোয়াখালীতে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ২২৮
Next articleজয়পুরহাটে শতাধিক ফলন্ত গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা, উদ্যোক্তার স্বপ্ন গুড়ে বালি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।