ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্বী শিবগঞ্জ উপজেলায় মাদক নিয়ে দ্বন্দে জিয়ারুল (৫৫) নামে এক ব্যক্তিকে বোমা মেরে হত্যার অভিযোগ উঠেছে। এসময় বোমার আঘাতে আহত হয়েছে জিয়ারুলের ছোট ভাই টুকু (৫০)।

শনিবার রাত পৌনে আটটার দিকে দুলর্ভপুর ইউনিয়নের গাইপাড়ার জঙ্গলপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।
নিহত জিয়ারুল একই গ্রামের (৫৫) মৃত আবদুল গফুরের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে দুলর্ভপুর ইউপি চেয়্যারম্যান আবদুর রাজিব রাজু জানান, প্রায় আড়াই মাস আগে পাশ্ববর্তী পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ ঘটনায় তাঁরা মফিজুলের ছেলে কে দায়ি করে দুই গ্রুপ সংঘর্ষে জড়াই। তখন মফিজুল কে বোমা মেরে একটি চোখ নষ্ট করে দেয়। এর রেস ধরেই শনিবার রাতে আবারও দুই গ্রপ বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুত্বর আহত হয়। পরে তাঁদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে পদ্মা নদীতেই জিয়ারুল মারা যান এবং তাঁর ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ফরিদ হোসেন জানান,মাদক নিয়ে দুই গ্রুপের দ্বন্দেই বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নিহত হয় এবং তাঁর ভাই আহত হয়।
তিনি আরও জানান, নিহত জিয়ারুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। বর্তামানে তার মরদেহ ময়নাতদন্ত করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Previous articleকঠোর লকডাউনে ঈশ্বরদীতে কর্মহীন রবিদাস (মুচি) সম্প্রদায় চরম দূর্ভোগে
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক দুটি অভিযানে ১১ জুয়াড়ি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।